ঢাকা, সোমবার, ৬ মে, ২০২৪

ফিলিস্তিনের উপর ইসরায়েলি বর্বরোচিত হামলা ও হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সোমবার ১৬ সেপ্টেম্বর মাধবপুর উপজেলা পরিষদ ও সর্বস্তরে তাওহীদি জনতার উদ্যোগে ফিলিস্তিনি নিরীহ মুসলমানের উপর বর্বরোচিত হামলা ও ফিলিস্তিনি স্বাধীনতা কামীদেরকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা সফলভাবে অনুষ্ঠিত হয়েছে।


উক্ত প্রতিবাদ মিছিল ও আলোচনা সভা সফল করতে সহযোগিতা করেছেন মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার জনাব মনজুর আহসান, মাধবপুর থানার ওসি জনাব রাকিবুল ইসলাম রাকিব। আলোচনা সভায় বক্তব্য পেশ করেন,মাওলানা সিরাজুল ইসলাম সাহেব, উপদেষ্টা মাধবপুর উপজেলা ওলামা পরিষদ, মাওলানা আঃ ওয়াহিদ সাহেব, উপদেষ্টা মাধবপুর উপজেলা ওলামা পরিষদ,মাওলানা নোমান সাহেব, পীর সাহেব মৌজপুর।


মাওলানা গিয়াস উদ্দিন সাহেব সভাপতি মাধবপুর উপজেলা ওলামা পরিষদ,মাওলানা মুফতি ওয়াজেদ আলী সাহেব সাধারণ সম্পাদক মাধবপুর উপজেলা ওলামা পরিষদ, কারী নুরুদ্দিন যুগ্ম সাধারণ সম্পাদক মাধবপুর উপজেলা ওলামা পরিষদ,হাফেজ মোবারক মোল্লা তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাধবপুর ওলামা পরিষদ, মাওলানা আরিফুল ইসলাম খান সাহেব সভাপতি ৮ নং বুল্লা উলামা পরিষদ, হাফেজ মাওলানা মুর্শিদুর রহমান, মাওলানা ইসমাইল সাহেব, মাওলানা এমদাদ, হাফেজ কুতুবুর রহমান প্রমুখ। এছাড়া আরো বহু ওলামায়ে কেরাম ও মুসলিম জনতা উক্ত প্রতিবাদ মিছিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তারা বলেন অচিরেই ইসরায়েলি আগ্রাসন বন্ধ করতে হবে।


কেননা তারা মানবাধিকার বিরোধী কার্যকলাপ চালিয়ে যাচ্ছি যা কখন উচিত নয়। নিরীহ ফিলিস্তিন এর জনগণের উপর নির্যাতন বন্ধ করতে হবে। এবং মুসলমানদের পবিত্র স্থান মসজিদে আকসায় মুসলমানেরা যেন স্বাধীনভাবে ইবাদত করতে পারে সে পরিবেশ তৈরি করে দিতে হবে।

ads

Our Facebook Page